শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

হৃদয়ের কথা। মাঈনুদ্দীন ওয়াদুদ






কুশলেই আছেন আশা করি। পর সমাচার, আপনি জেনে নিশ্চয়ই আনন্দিত হবেন যে, দেশ ও দশের স্বার্থে কাজের নিমিত্তে ২০১৭ সালে প্রতিষ্ঠিত হয় মারওয়াহ ফাউন্ডেশন।


বিভিন্ন সুদুরপ্রসারী কর্মপরিকল্পনার আলোকে নিরবে-নিভৃতে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

শিক্ষা ক্ষেত্রে অবদান, ইসলামী সংস্কৃতির বিকাশ, সমাজসেবায় আত্ননিয়োগসহ নানাবিধ কার্যক্রম চালিয়ে যাচ্ছে সংগঠনটি।

ইতিমধ্যেই মাদরাসাতুল মারওয়াহ ও রংধনু সাংস্কৃতিক ফোরাম নামে একটি সাংস্কৃতিক সংগঠন প্রতিষ্ঠা করে দেশব্যাপী সুনাম কুড়িয়েছে মারওয়াহ ফাউন্ডেশন।

এরই ধারাবাহিকতায় তথ্য ও প্রযুক্তির উৎকর্ষের এই সময়ে নতুন একটি উদ্যোগ নিয়েছে সংগঠনটি। আর তা হলো একটি আদর্শিক মিডিয়া প্রতিষ্ঠা করা। ইনশাআল্লাহ মহামহীমের অপার অনুগ্রহে এই উদ্যোগও বাস্তবায়নের পথে।

আমাদের এই মহৎ কাজে অংশীদার হতে আপনিও লেখা পাঠাতে পারেন তামাদ্দুনে। আপনার এলাকা, থানা ও জেলা পর্যায়ের যেকোনো সত্য নিউজ আমরা সাইটে প্রকাশ করতে চাই।

পরিচিত করতে চাই আপনার শিক্ষা, সাহিত্য, সাংস্কৃতিক ও সেবামূলক সংগঠনকে। নেককাজের প্রতি অন্যকে উৎসাহিত করতে ছড়িয়ে দিতে চাই আপনার সকল নেককাজকে।

আপনার অধ্যয়নরত প্রতিষ্ঠান, ইউনিয়ন, থানা, জেলা কিংবা বিভাগীয় প্রতিনিধি হিসেবেও কাজ করতে পারেন আপনি।

সুলভ মূল্যে বিজ্ঞাপন দিতেও যোগাযোগ করতে পারেন আমাদের সাথে।

আর যারা একটি ভালো কাজের সহযোগী হিসেবে আসবেন তাদেরকে আমরা গ্রহণ করবো তামাদ্দুনের হিতাকাঙক্ষী হিসেবে।

মানুষ ভুলের উর্ধ্বে নয়, সুতরাং আমরাও ভুল করতে পারি। সংশোধনের উদ্দেশ্যে আমাদের ভুল ধরিয়ে দিলে কৃতজ্ঞ থাকবো। নির্ভুল কাজের প্রশংসা পেলে কাজে উদ্দীপনা আসবে আমাদের।
অন্তত এটুকু সহযোগিতা আপনাদের কাছ থেকে আমরা আশা করতে পারি।

আমাদের এই কাজে সঙ্গী হিসেবে আছে সৃষ্টিশীল ৫জন সৎ, মেধাবী, শিক্ষানুরাগী ও আত্মপ্রত্যয়ী তরুণ। যাদের আছে অসম্ভবকে সম্ভব করার মতো দৃঢ় মনোবল এবং একটা কিছু করে ফেলার মতো
প্রচন্ড দু:সাহস। তাই আমরা আশাতীত আত্মবিশ্বাসী।

আপনাদের সুচিন্তিত মতামত, গঠনমূলক পরামর্শ ও আন্তরিক সহযোগিতায় একটি শক্তিশালী মিডিয়া প্রতিষ্ঠার স্বপ্ন নিয়ে আমরা এগিয়ে যাবো অনেকদূর।

মাআসসালাম
মাঈনুদ্দীন ওয়াদুদ।
স্বাপ্নিক: tamaddun24.com





























একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য