শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

বাংলাদেশ ইসলামী লেখক ফোরামের জরুরি বৈঠক অনুষ্ঠিত



নিজস্ব প্রতিনিধি: তামাদ্দুন২৪ডটকম।

গতকাল শনিবার ২৮ সেপ্টেম্বর ঢাকায় বাংলাদেশ ইসলামী লেখক ফোরামের জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত বৈঠকে পরামর্শের ভিত্তিতে গুরুত্বপূর্ণ অনেক সিদ্ধান্ত নেয়া হয়, যেগুলো অচিরেই জানাবো হবে বলে জানিয়েছেন লেখক ফোরামের সেক্রেটারী জেনারেল লেখক-সম্পাদক মাওলানা মুনিরুল ইসলাম।

বৈঠকে উপস্থিত ছিলেন ফোরামের সভাপতি জহির উদ্দিন বাবর; সাধারণ সম্পাদক মুনীরুল ইসলাম; সাংগঠনিক সম্পাদক আমিন ইকবাল; সহসাংগঠনিক সম্পাদক মোহাম্মদ তাসনীম ও আবুল কালাম আনছারী; অর্থসম্পাদক এমদাদুল হক তাসনিম; সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সায়ীদ উসমান; প্রশিক্ষণ সম্পাদক শামসুদ্দীন সাদী; প্রকাশনা সম্পাদক রেজা হাসান; তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক এহসানুল হক; জাতীয় ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাদ আবদুল্লাহ মামুন; প্রচার ও দফতর সম্পাদক ওমর ফারুক মজুমদার; নির্বাহী সদস্য জিয়াউল আশরাফ; উবায়দুল হক খান; মিযানুর রহমান জামীল; হাসান আল মাহমুদ; ওমর শাহ; হাবীবুল্লাহ সিরাজ ও নাজমুল ইসলাম কাসিমী প্রমুখ।

বৈঠক শেষে নির্বাহী সদস্য হাবীবুল্লাহ সিরাজ এর সদ্য প্রকাশিত গ্রন্থ কিশোরীর জবানবন্দি এবং উবায়দুল হক খানের বিয়ে স্মারক প্রিয়তমার মোড়ক উন্মোচন করা হয়।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য