শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

উস্তাদুল হুফফাজ শায়খ আব্দুল হক এর বিদায় উপলক্ষ্যে কাতারে মাশক অনুষ্ঠান


তামাদ্দুন ডেস্ক:

বেশ কিছুদিন আগে কাতার সফরে যান বাংলাদেশ হাজারো হাফেজের উস্তাদ, এদেশের হিফয সেক্টরের মান বৃদ্ধির প্রধান জনক, উস্তাদুল হুফফাজ ওয়াল কুররা হাফেজ আবদুল হক হাফিজাল্লাহু.
যার ছাত্র হওয়ার সুবাদে আজ তারা স্বসম্মানে কাতারের ধর্মমন্ত্রনালয়ের অধীনে চাকুরী করছে, তাঁর আগমনে ছাত্ররা এমন আনন্দিত হওয়ারই কথা। তাই প্রিয় উস্তাদের আগমন উপলক্ষ্যে তাঁর ছাত্ররা বিমানবন্দর থেকে শুরু করে পুরো সময়টাতে বিভিন্ন জায়গায় বিভিন্ন রকম আয়োজন করে হুজুরকে সংবর্ধনা দিয়েছে। তাঁকে সম্মানিত করেছে কাতারে অবস্থানরত বাংলাদেশী হুফফাজে কেরাম।

দেখতে দেখতে ফুরিয়ে এসেছে সফরের সময়কাল। এবার বিদায়ের পালা। দেশে ফেরার পালা। শেষ সুযোগটি তারা হাতছাড়া করতে চায়না। তাই হুজুরের বিদায় উপলক্ষ্যে কাতারে অবস্থানরত হুজুরের ছাত্র অর্থাৎ আওকাফের আইম্মায়ে কেরাম আয়োজন করেছে মাশক অনুষ্ঠানের।

গতকাল ২৮ সেপ্টেম্বর হুজুরের ছেলে খোবাইব এর কর্মরত মসজিদ মদিনা খলিফা শোমালিয়াতে বাদ এশা এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে হুজুরের সকল ছাত্র, মুহিব্বীন ও আলেম-উলামা উপস্থিত ছিলেন। আনুষ্ঠানিক সকল কর্মসুচি শেষে হযরতকে বিদায়ী সংবর্ধনা দেন বাংলাদেশী সকল হুফফাজে কেরাম ও উলামাগণ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য