শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

উত্তরা গাউসুল আজম মসজিদের আসল ঘটনা


তামাদ্দুন২৪ডটকম:

গাউসুল আজম জামে মসজিদ উত্তরা ১৩ নং সেক্টর এর সভাপতি আব্দুল লতিফ মন্ডল গত কয়েকদিন আগে একটি অনুষ্ঠানে কোরআনের দুইটি আয়াত কে অস্বীকার করে বক্তব্য দেয়।
তার উক্ত বক্তব্যের প্রতিবাদ হিসেবে, গত জুমায় উক্ত মসজিদের খতীব, আল্লামা খালিদ সাইফুল্লাহ আইয়ুবী সাহেব ঈমানের আলোচনা করেন এবং ঈমান বিধ্বংসী আকিদা পোষণ করা থেকে সকলকে ফিরে আসতে আহ্বান জানান।

উল্লেখ্য যে, গত জুমায় আইয়ুবী সাহেব কারো নাম নিয়ে কিছুই বলেননি।

কিন্তু নির্বোধ সভাপতি গত সপ্তাহের মাঝামাঝি সময়ে আইয়ুবী সাহেব কে ফোন দিয়ে বলেন আপনার বক্তব্যে যারা কষ্ট পেয়েছে আপনি তাদের কাছে ক্ষমা চেয়ে নিবেন।
আজকের জুমার বয়ানে আইয়ুবী সাহেব বিষয়টি সম্পূর্ণ পরিষ্কার করে আলোচনা করেন এবং সভাপতি কে লক্ষ্য করে বলেন আপনি "কোরআন অস্বীকারে"র ভ্রান্ত মতবাদ থেকে ফিরে আসুন অন্যথায় সভাপতির পদ থেকে পদত্যাগ করুন।

খতিব সাহেবের কন্ঠে কন্ঠ মিলিয়ে মসজিদের হাজার হাজার মুসল্লীরা একই দাবি জানান যে আমরাও সভাপতির পদত্যাগ চাই। এক পর্যায়ে উত্তপ্ত পরিবেশ সামাল দিতে কমিটি এবং এলাকার কমিশনার সহ নেতৃস্থানীয় সকলকেই হিমশিম খেতে হয়। পরে কাউন্সিলর বলেন, খতিব সাহেব হুজুর! আপনি সকলকে শান্ত হতে বলুন, আমরা আগামী জুমার আগেই ইনশাল্লাহ সন্তোষজনক সমাধান করব।

বিঃ দ্রঃ

গাউসুল আজম কর্তৃপক্ষ এবং প্রশাসনের নিকট আমাদের আবেদন থাকবে, এই নাস্তিক মন্ডল যদি প্রকাশ্যে তওবা না করে এবং সভাপতির পদ থেকে পদত্যাগ না করে তবে নতুন করে আন্দোলন মাথাচাড়া দিয়ে উঠবে এবং সারাদেশ ব্যাপী প্রতিবাদের ঝড় উঠবে।

সুত্র: গাজী সিদ্দীকুর রহমান

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য