শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

ভোলা ইস্যুতে আগামীকাল সারাদেশে হেফাজতের বিক্ষোভ


তামাদ্দুন২৪ডটকম: ভোলার চর বোরহানউদ্দিনে আল্লাহ ও মহানবী হজরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে নিয়ে হিন্দু যুবক বিপ্লব চন্দ্র শুভর অবমাননাকর বক্তব্যকে কেন্দ্র করে আয়োজিত প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলিতে কমপক্ষে ৪জন নিহতের ঘটনায় কর্মসূচী ঘোষণা করেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

আজ সোমবার দুপুর ১২টার পর চট্টগ্রামের হাটহাজারীতে অবস্থিত জামিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম (হাটহাজারী মাদরাসায়) হেফাজতের আমীর আল্লামা আহমদ শফীর কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন হেফাজতের মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী।

উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা তাজুল ইসলাম, যুগ্ম মহাসচিব মাওলানা লোকমান হোসেন, মাওলানা সলিমুল্লাহ, মাওলানা মঈনুদ্দীন রুহী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী ও প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী প্রমুখ।

সংবাদ সম্মেলন থেকে ভোলার ঘটনার প্রতিবাদে আগামীকাল ২২ অক্টোবর ঢাকার জাতীয় মসজিদ বাইতুল মোকাররমসহ সারাদেশে বিক্ষোভ কর্মসূচী ঘোষণা দেয়া হয়েছে।

এছাড়াও এই ঘটনার সাথে যুক্ত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা এবং আহতদের চিকিৎসা ও নিহতদের ক্ষতিপূরণ দেয়ার দাবি জানানো হয় সংবাদ সম্মেলন থেকে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য