শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

হেফাজতের বিক্ষোভ সমাবেশ সফল করায় দেশবাসীর প্রতি আল্লামা বাবুনগরীর অভিনন্দন


হাটহাজারী প্রতিনিধি: তামাদ্দুন২৪ডটকম:

ভোলার বোরহানুদ্দিনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক মেসেঞ্জারে মহানবী সা. ও আল্লাহ তায়া’লাকে নিয়ে কটূক্তিকারী হিন্দু বিপ্লব চন্দ্র শুভ'র সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে আয়োজিত বিক্ষোভ সমাবেশ ও মিছিলে নবীপ্রেমিক তৌহিদী জনতার ওপর পুলিশ কর্তৃক নির্বিচারে গুলি বর্ষণ ও হত্যার প্রতিবাদে দেশের সর্ববৃহৎ অরাজনৈতিক ধর্মীয় সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের ডাকে সাড়া দিয়ে ঢাকা-চট্টগ্রাম সহ দেশের প্রায় জেলা শহরে বিক্ষোভ সমাবেশ কর্মসূচি সর্বাত্মকভাবে সফল করায় হেফাজত নেতৃবৃন্দ ও দেশবাসীর প্রতি আন্তরিক মোবারকবাদ,শুকরিয়া ও অভিনন্দন জানিয়েছেন হেফাজত মহাসচিব ও হাটহাজারী মাদরাসার সহযোগী পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

২৩ অক্টোবর বুধবার সংবাদ মাধ্যমে প্রেরিত এক শুভেচ্ছা বার্তায় আল্লামা বাবুনগরী বলেন,বাংলাদেশ ৯০% মুসলিম অধ্যুষিত দেশ।এ দেশের মানুষ ধর্মপ্রাণ, ইসলাম ও নবীপ্রেমিক। হেফাজতে ইসলামের ডাকে সাড়া দিয়ে সর্বস্তরের নবীপ্রেমিক তৌহিদী জনতা দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি সফল করায় আমি মহান প্রভুর দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি এবং হেফাজত নেতৃবৃন্দ সহ দেশবাসীর প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

তিনি আরো বলেন,হেফাজতের কর্মসূচিতে দেশের সর্বস্তরের জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণই এ কথা প্রমাণ করে যে, নবীপ্রেমিকদের এই দেশে মহান আল্লাহ তায়া’লা ও আমাদের কলিজার টুকরা নবী হযরত মুহাম্মদ সা.কে নিয়ে কোন কুলাঙ্গার কটুক্তি করবে তা কখনো মেনে নেওয়া হবে না।

বিশ্বনবীর ইজ্জত রক্ষায় নাস্তিক মুরতাদদের বিরোদ্ধে হেফাজতে ইসলামের ঈমানী আন্দোলন ছিল, আছে, থাকবে উল্লেখ করে আল্লামা বাবুনগরী আরো বলেন,৯০% মুসলিম অধ্যুষিত এই দেশে যতদিন পর্যন্ত নাস্তিক মুরতাদের আস্ফালন বন্ধ না হবে এবং যতদিন পর্যন্ত বিশ্বনবী সা.এর কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা না হবে ততদিন পর্যন্ত হেফাজতে ইসলামের ঈমানী আন্দোলন চলবেই।

আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন,
ইসলামের শি’আর তথা নিদর্শনকে অবমাননা ও রাসুল সা.এর শানে কটুক্তিকারী নাস্তিক মুরতাদদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের বিধান রেখে জাতীয় সংসদে বিল পাশ করতে হবে।

পুলিশের গুলিতে শহীদদের শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে এ ঘটনার বিচার দাবী করে হেফাজত মহাসচিব বলেন,দ্রুত সময়ে মধ্যে ভোলার এ মর্মান্তিক ঘটনার সুষ্ঠু বিচার না হলে বিশ্বনবীর ইজ্জত রক্ষায় দেশের কোটি কোটি নবীপ্রেমিক তৌহিদী জনতা নাস্তিক মুরতাদদের বিরোদ্ধে দূর্বার আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে।প্রয়োজনে নবীর মুহাব্বাতে লক্ষ কোটি মুসলিম জনতা নিজের বুকের তাজা রক্ত ঢেলে দিবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য