শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

জমিয়তে ঢাকা মহানগরীর মাসিক মিটিং অনুষ্ঠিত


তামাদ্দুন২৪ডটকম: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরীর মজলিসে আমেলা (কার্যনির্বাহী পরিষদ)এর মাসিক সভা গতকাল (২৬ অক্টোবর) শনিবার পল্টনস্থ জমিয়ত কার্যালয়ে নগর সভাপতি মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
নগর সাধারণ সম্পাদক মাওলানা মতিউর রহমান গাজীপুরী’র পরিচালনায় সভায় মহানগর নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- সহসভাপতি মাওলানা আব্দুল কুদ্দুস কাসেমী, মুফতি মকবুল হোসাইন কাসেমী, মুফতি জাকির হোসাইন কাসেমী, মাওলানা তাজুল ইসলাম আশরাফী, যুগ্মসাধারণ সম্পাদক মুফতি বশিরুল হাসান খাদিমানী, মাওলানা মাহবুবুল আলম, মুফতি গোলাম মাওলা, সাংগঠনিক সম্পাদক মাওলানা নূর মোহাম্মদ কাসেমী, মুফতি মুহাম্মদ জাবের কাসেমী, প্রচার সম্পাদক মুফতী ইমরানুল বারী সিরাজী, মাওলানা বুরহানুদ্দীন, মুফতি সাইফুদ্দিন ইউসুফ ফাহিম প্রমুখ।

সভায় জমিয়তে উলামায়ে ইসলাম ঢাকা মহানগর কমিটির গত মাসের সাংগঠনিক কার্যক্রমের বিশ্লেষণ ও পর্যালোচনা শেষে আগামী মাসের সাংগঠনিক কর্মপরিকল্পনা নির্ধারণ করা হয়।

সভায় শীর্ষ নেতৃবৃন্দ সাংগঠনিক কাজে গতিশীলতা এবং শৃঙ্খলা বজায় রাখার উপর গুরুত্বারোপ করেন। দলকে সফলতার পথে এগিয়ে নিতে মহানগর কমিটির প্রতিটি নেতাকর্মীকে আন্তরিকতা ও নিষ্ঠতার সাথে কাজ করার প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়।

সভায় ভোলার বোরহানুদ্দীনে ইসলাম অবমাননার ঘটনায় তাওহিদী জনতার প্রতিবাদ সমাবেশে পুলিশী হামলা ও হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানিয়ে ঘটনার সুষ্ঠু তদন্ত ও দায়ীদের কঠোর শাস্তি দাবী করা হয়। পাশাপাশি ধর্ম অবমাননার বিরুদ্ধে মৃত্যুদণ্ডের বিধান রেখে কঠোর আইন প্রণয়ন এবং আইনের যথাযথ প্রয়োগের দাবি জানানো হয়।

সভা শেষে ভোলার শহীদানদের রুহের মাগফিরাত কামনা এবং আহতদের দ্রুত সুস্থতার জন্য বিশেষ দোয়া-মুনাজাত করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য