শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

এবার ধর্মীয় শিক্ষার গুরুত্বের কথা বললেন শামীম ওসমান



তামাদ্দুন ডেস্ক : প্রতিটি ছাত্র-ছাত্রীদের মা-বাবার উচিত বাচ্চাদের ভেতরে ধর্মীয় শিক্ষা ঢুকিয়ে দেওয়া। ধর্ম মানুষকে সুন্দর ও সমৃদ্ধি করে। প্রকৃত ধর্ম আরেকজনকে সম্মান করতে শিখায় বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ ৪ আসনের আলোচিত সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

গতকাল সোমবার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজের ২০১৯-২০ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

শামীম ওসমান বলেন, বুয়েটে একটি ছেলেকে পিটিয়ে মেরে ফেলা হয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশে মামলা হওয়ার আগেই ছাত্রলীগের ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুয়েটে যারা ভর্তি হয় তারা সেরার সেরা। অথচ এ মামলায় আরো ২০ জন সেরার সেরা ছাত্র জড়িত হয়ে গেছে। যদি প্রমাণিত হয় তারা অপরাধী তবে তাদের কারো ফাঁসি হবে অথবা কারো যাবজ্জীবন সাজা হবে।

শামীম ওসমান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা ভালো মানুষ হও। ভালো মানুষ হতে হলে ভালো ফলাফল করতে হবে। তুমি যদি জীবনে কিছু করতে চাও? সবার আগে তোমার মা-বাবার প্রতি দায়িত্ব পালন করো, দ্বিতীয়ত হচ্ছে সমাজের জন্য দায়িত্ব পালন করো, তৃতীয়ত হচ্ছে দেশের জন্য কিছু একটি করো।

নারায়ণগঞ্জ ৪ আসনের এই সাংসদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে একটা ভালো জায়গায় নিতে চাচ্ছেন। তিনি আইনের শাসন দিতে চাচ্ছেন। অথচ সমস্ত শক্তি এক সঙ্গে খেলা শুরু করেছে। এই শক্তির সাথে দুর্নীতিবাজদের টাকাও যোগ হয়েছে। দেশে একটা কিছু ঘটানোর চেষ্টা করা হচ্ছে।

সুত্র: ইখবার

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ