শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

‘ভারতীয় সুপ্রিমকোর্ট হিন্দুত্ববাদী আগ্রাসনকে আইনি বৈধতা দিয়েছে’


তামাদ্দুন২৪ডটকম: ভারতের ঐতিহাসিক বাবরি মসজিদের জমি মন্দির নির্মাণের জন্য উগ্র হিন্দুত্ববাদীদের দিয়ে ভারতীয় সুপ্রিম কোর্টের রায়ের তীব্র সমালোচনা করেছেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির নেতৃবৃন্দ।

আজ এক বিবৃতিতে পার্টির আমীর মাওলানা সরওয়ার কামাল আজিজী ও মহাসচিব মাওলানা মুসা বিন ইজহার বলেন, ভারত ভারতীয় সুপ্রিম কোর্ট যে রায় দিয়েছে, তাতে মূলত দেশটির মুসলিম সম্প্রদায়ের ওপর উগ্র হিন্দুত্ববাদীদের দীর্ঘদিন ধরে চলা আগ্রাসনের আইনি বৈধতা দেয়া হয়েছে।

তারা বলেন, এই বাবরি মসজিদকে কেন্দ্র করে দাঙ্গা লাগিয়ে হাজার হাজার মুসলমানকে হত্যা করেছে হিন্দুত্ববাদীরা। বাবরি মাসজিদ শহীদ করার উদেশ্য ছিল মূলত তারা পুরো ভারত থেকে মুসলমানদের তাড়ানোর ব্যবস্থা করা। ভারতের সর্বোচ্চ আদালত মসজিদের স্থানে মন্দির বানানোর অনুমতি দিয়ে দেশটি থেকে মুসলিম তাড়ানোর বৈধতা দিলো হিন্দুত্ববাদীদেরকে।

তারা আরো বলেন, মসজিদ আল্লাহর ঘর। মসজিদ কোন দেশের বা ব্যক্তির সম্পদ নয়। ভারতের অযোধ্যায় মসজিদ ধ্বংস করা হলেও বাংলাদেশের মুসলমানদের হৃদয়েও ঠিক একই রকম আঘাত লেগেছে, যেমনটা ভারতীয় মুসলমানদের হৃদয়ে লেগেছে। বাংলাদেশের মুসলমানরা এই অন্যায়কে কোনভাবে বরদাস্ত করবে না। এই দেশের মুসলমানরা অতি শীঘ্রই ভারতীয় আগ্রাসনবাদী শক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াবে ইন শা আল্লাহ।

https://insaf24.com

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য