শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

নিখোঁজ মাওলানা আতীকুল্লাহ’র পরিবারের সংবাদ সম্মেলন


তামাদ্দুন২৪ডটকম। রাজধানী শ্যামলীর আদাবর মাদ্রাসাতুল কুরআনিল কারীম এর প্রধান শিক্ষক হাফেজ মাওলানা আতীক উল্লাহ একমাস ধরে নিখোঁজ। তার সন্ধান চেয়ে বৃহস্পতিবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছেন তার পরিবারের সদস্যরা।

নিখোঁজ আতীক উল্লার ছোট ভাই এমদাদ উল্লাহ লিখিত বক্তব্যে বলেন, গত ৪ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় সায়েন্সল্যাব মোড় থেকে বাড্ডায় যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। নিকট আত্মীয় স্বজন ও পরিচিত জায়গায় খোঁজ-খবর নিয়ে না পেয়ে ৫ অক্টোবর আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি করেন তারা।

আতীক উল্লাহ দীর্ঘ ১২ বছর যাবত ওই মাদ্রাসার প্রধান শিক্ষক হিসেবে কর্মরত। এছাড়া, তিনি বিভিন্ন গবেষণা নিয়ে কাজ করছেন। তার লেখা ‘আই লাভ কোরআন’সহ প্রায় ৩০টিরও অধিক বই আছে। যার অধিকাংশই ইসলামী সাহিত্য ও কোরআন সুন্নাহ ঘেষাঁ বলে দাবী করেন তার পরিবার।

তিনি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও আইন প্রয়োগকারী সংস্থার কাছে নিখোঁজ মাওলানা আতীক উল্লার সন্ধানে সহযোগিতা কামনা করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- আয়েজ বিল্লাহ, আমাতুর রউফ, আমাতুর রহমান, বৃদ্ধা মা মনছুরা তাহের, বড় ছাই নেয়াজ উল্লাহ রিপন।

সুত্র : আমাদের সময়.কম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য