শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

অবগাহন শিল্পীগোষ্ঠীর পথচলা শুরু


নিজস্ব প্রতিবেদক: তামাদ্দুন২৪ডটকম: আজ ১৪ নভেম্বর বৃহস্পতিবার, বিকাল ৩টায় রাজধানীর যাত্রাবাড়ীতে অবস্থিত ফেরদৌস সেন্টারে অনুষ্ঠিত হয়ে গেল অবগাহন শিল্পীগোষ্ঠীর আত্মপ্রকাশ অনুষ্ঠান। এই অনুষ্ঠানের মাধ্যমে সাংস্কৃতিক অঙ্গনে পথচলা শুরু হলো অবগাহন শিল্পীগোষ্ঠীর।

'অবগাহন’-এর সম্মানিত উপদেষ্টা, বিশিষ্ট শিল্পপতি জনাব এমদাদুল ফেরদাউস এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা হাবিবুর রহমান, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক, আলহাজ এম এ কাইয়ুম সরকার, জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরব-এর পরিচালক রশিদ আহমদ ফেরদৌস, ইসলামী সাংস্কৃতিক জোট এর সভাপতি আবুল কালাম আজাদ, ইসাজ এর সেক্রেটারি ও আহবান শিল্পীগোষ্ঠীর পরিচালক এইচ এম সাইফুল ইসলাম, বিশিষ্ট সংগীত শিল্পী খন্দকার হোসাইন আহমদ, স্বপ্নসিঁড়ি সাংস্কৃতিক ফোরাম এর পরিচালক হুমায়ুন কবির শাবিব, রংধনুর পরিচালক মাঈনুদ্দীন ওয়াদুদ প্রমুখ।

উল্লেখ্য, বেশকিছু প্রতিভাবান শিল্পীদের সমন্বয়ে গঠিত হয়েছে অবগাহন শিল্পীগোষ্ঠী। অবগাহন শিল্পীগোষ্ঠীতে রয়েছেন বিশিষ্ট গীতিকার সুরকার ও কন্ঠশিল্পী জসিম বিন শফিক, কাউসার বাঙালী, তাওহিদ বিন মুনির, মুহিব্বুল্লাহ আল মামুন, তারিক বিন আজাদ, রাদি বিল্লাহিল বাকি, সায়েম আল হাসান, রাকিব উদ্দিন ও হাফিজ আবরারসহ আরো অনেকে।

সবশেষে দোয়ার মাধ্যমে আত্মপ্রকাশ অনুষ্ঠান-এর সমাপ্তি ঘোষণা করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য