শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

জাতীয় লেখক পরিষদের পথচলা শুরু


গতকাল ১৬ নভেম্বর বিকাল ৩টায় জাতীয় লেখক পরিষদের উদ্যোগে পুরানা পল্টনস্থ বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে রেডিও ৭১ এর আর জে মাওলানা মামুন চৌধুরী ও তামাদ্দুনের সম্পাদক মাঈনুদ্দীন ওয়াদুদ এর যৌথ সঞ্চালনায় “আলোকিত মানুষ ও আদর্শ সমাজ বিনির্মানে সৃজনশীল সাহিত্য” শীর্ষক মতবিনিময় সভা ও লেখক সম্মেলন অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট লেখক মুফতী জহির ইবনে মুসলিম এর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ডের মহাপরিচালক মাওলানা জুবায়ের আহমদ চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন শায়খুল হাদীস মাওলানা শেখ আজিম উদ্দিন। মাওলানা আব্দুল লতিফ নেজামী। মাওলানা শহিদুল ইসলাম ফারুকী। ড. মাও. গোলাম রব্বানী, মুফতী আবুল হাসান শামসাবাদী, মাওলানা সাইমুম সাদী, অধ্যাপক মাও.ডা.সৈয়দ শামছুল হুদ, মুফতী শায়খ মুহাম্মদ উসমান গনী, মাওলানা আব্দুস সাত্তার, বিশিষ্ট লেখক ও আলোচক মাওলানা আলী হাসান তৈয়ব।


এছাড়াও উপস্থিত ছিলেন জামিয়া রাহমানিয়ার শিক্ষক মাওলানা কামরুল হাসান রাহমানী, মিডিয়া ব্যক্তিত্য ও লেখক মাওলানা আলী হাসান তৈয়ব, কলরবের পরিচালক রশিদ আহমদ ফেরদৌস, মুফতী উবায়দুল্লাহ শাকের, মাওলানা রুহুল আমীন নগরী, মুফতী আফজাল হুসাইন,মহিম মাহফুজ, মাওলানা আব্দুল আলিম, মাওলানা কামালুদ্দীন ফারুকী, মাও. মুহসিনুদ্দীন বেলালী, ইশতিয়াক সিদ্দীক, মাওলানা আমানুল্লাহ, মুফতী হাফিজুল হক ফাইয়াজ, মুহাম্মদ বিন ওয়াহিদ, আহমদ শফী আশরাফী, আল আমীন চৌধুরী ও নুরুল্লাহ আল মানসুর ও ওয়ালিউল্লাহ তাহসিন প্রমুখ।

সভায় মুফতী জহির ইবনে মুসলিমকে সভাপতি ও মাওলানা আবদুল গাফফারকে সাধারণ সম্পাদক মনোনীত করে জাতীয় লেখক পরিষদের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। আগত সকল মেহমানদের আপ্যায়ণ শেষ মাগরীবের সময় অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য