শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

কাতারে ইমাম মুয়াজ্জিন নিয়োগের প্রক্রিয়া পুনরায় চালু করতে হবে


কাতারে ইমাম মুয়াজ্জিন নিয়োগের প্রক্রিয়া পুনরায় চালু করতে হবে: আলহাজ্ব হাফেজ কারী নাজমুল হাসান।

তামাদ্দুন২৪ডটকম:বাংলাদেশ হিফজ মাদরাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ও যাত্রাবাড়ীর তাহফিজুল কুরআন ওয়াস সুন্নাহ মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক শায়খুল হুফফাজ আলহাজ্ব হাফেজ কারী নাজমুল হাসান বলেন, বাংলাদেশের হাফেজরা প্রতিযোগিতার মাধ্যমে বেশ কয়েক বছর যাবত কাতারে যাওয়ার সুযোগ পেতো। এ বছরও হাফেজদের জন্য সে সুযোগ আসে। ছয় হাজারেরও অধিক হাফেজ তাদের নাম নিবন্ধন করায়। কিন্তু কোন এক অদৃশ্য কারণে প্রথমবার তারিখ পেছালেও দ্বিতীয়বার এ পথ বন্ধ হয়ে যায়। এটা বাংলাদেশের হাফেজদের জন্য বড় অশনি সংকেত।
তিনি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এ বিষয়টি দ্রুত সমাধানের পথ সুগম করার আহ্বান জানিয়ে বলেছেন,কাতারে ইমাম মুয়াজ্জিন নিয়োগের প্রক্রিয়া পুনরায় চালু করতে হবে। কারণ, বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের অংশীদার দেশের হাফেজগণ। হাফেজরাই দেশের রেমিট্যান্স বৃদ্ধিতে বড় অবদান রাখছে।

তিনি আরো বলেন, কাতার ধর্মমন্ত্রণালয় কর্তৃক ইমাম নিয়োগ বন্ধ হওয়ায় তা পুনরায় চালু করার জন্য আপনার সহযোগিতা চাই। কাতার রাষ্ট্রদূতের মাধ্যমে অতিসত্ত্বর এই সমস্যা সমাধানের ব্যবস্থা গ্রহণ করুন।দেশের হাজার হাজার হাফেজদের কর্মসংস্থানের ব্যবস্থা করলে আপনি দেশের হাফেজদের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য