শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

সমাধান না হলে আমরা আরো বড় কর্মসূচি দিবো: হাফেজ মাও. আবদুল গাফফার


তামাদ্দুন২৪ডটকম: বিগত সময়ের ন্যায় এবছরও কাতার ধর্মমন্ত্রনালয়ের আওতাধীন কাতার ইন্টারভিউ শুরু হয়েছিলো। সিরিয়ালও দেয়া হয়েছিলো ইন্টারভিউ নেয়ার জন্য। সিরিয়াল দেয়ার শেষ সময়ে বিশেষ একটি মহলের চক্রান্তের কারনে তা বন্ধ হয়ে যায় এবং শায়খ ফখরুল হুদাসহ কাতার থেকে আগত পরিক্ষা বোর্ডের একজন সদস্যও ফিরে যান। পরবর্তীতে অনিশ্চিত হয়ে যায় বিশাল এ সম্ভাবনাময় সুযোগটি। ফলে বাংলাদেশের অগণিত হাফেজগণ আশাহত হন। ভেঙে পড়েন অনেকেই।

বিষয়টি আমলে নিয়ে পরামর্শ সাপেক্ষে আন্দোলনে নামে বাংলাদেশের একাধিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। এর মধ্যে অন্যতম জাতীয় হাফেজ কল্যাণ ফাউন্ডেশন। যার নেতৃত্বে আছেন সংগঠনটির চেয়ারম্যান হাফেজ মাও. নায়েব আলী। ভাইস চেয়ারম্যান হাফেজ মাওলানা আবদুল গাফফার।

সংগঠনটির ভাইস চেয়ারম্যান হাফেজ মাও. আবদুল গাফফার এক বিবৃতিতে জানান, আমরা হাফেজদের এই বিশাল অধিকার আদায়ের লক্ষ্যে মানববন্ধন করেছি। মাননীয় প্রধানমন্ত্রীর বরাবর আমরা চিঠি পাঠিয়েছি। ফলে ৩ঘন্টা পর দুতাবাস সাধারণ একটি প্রজ্ঞাপন জারী করেছে। ইসলামী ফাউন্ডেশন আমাদের আশ্বস্ত করেছে। আশা করি সরকারসহ সংশ্লিষ্ট মহল বিষয়টির ‍সুষ্ঠু সমাধানের ব্যবস্থা করবে। নতুবা হাফেজে কোরআনদের সাথে নিয়ে আমরা আরো কঠোর আন্দোলনের মাধ্যমে হলেও এই দাবী আদায় করে ছাড়বো ইনশাআল্লাহ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য