শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

কাতার ইন্টারভিউ পুনরায় চালুর দাবীতে প্রেসক্লাবে মানববন্ধন


নিজস্ব প্রতিনিধি: তামাদ্দুন২৪ডটকম:।
গতকাল বুধবার রাজধানীতে বাংলাদেশ থেকে কাতারে ইমাম নিয়োগে সৃষ্ট সমস্যা সমাধানে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনায় মানববন্ধন করেছে জাতীয় হাফেজ কল্যাণ ফাউন্ডেশন।

বক্তব্য রাখেন জাতীয় হাফেজ কল্যাণ ফাউন্ডেশন এর চেয়ারম্যান হাফেজ মাওলানা নায়েব আলী। মহাসচিব হাফেজ মাওলানা আব্দুস সাওার। সহ সভাপতি মাও. আব্দুল গাফফার। হাফেজ তানভির। হাফেজ রমযান আলীসহ আরো অনেকে।

একই দাবীতে মানববন্ধন করেছে বিভিন্ন সামাজিক সংগঠনসহ ব্রাহ্মণবাড়িয়ার হাফেজগণ।

গতকাল বুধবার বাদ আসর স্থানীয় প্রেসক্লাব প্রাঙ্গণে হাফেজ ক্বারি তানভীর আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন মুফতী মোহাম্মদ এনামুল হাসান, হাফেজ ক্বারি আকিল বিন সাঈদ, হাফেজ ক্বারি রমজানুর রহমান, হাফেজ ক্বারি আশরাফুল ইসলাম শান্ত,হাফেজ মকবুল হোসাইন প্রমুখ।


মানববন্ধনে বক্তাগণ বলেন, বাংলাদেশ থেকে প্রতি বছরের ন্যায় এবছর ও কাতারে ইমাম নিয়োগের লক্ষ্যে গত ২২/১১/২০১৯ হতে ২৮/১১/২০১৯ পর্যন্ত প্রায় ৬৩৩০জন হাফেজে কোরআন সাক্ষাৎকারের মাধ্যমে পরিক্ষার জন্য নিবন্ধন করে।

কিন্তু কতিপয় অসাধু ব্যক্তির প্ররোচনায় কাতার থেকে আগত ০২জন উচ্চপদস্থ কর্মকর্তা ইন্টারভিউ না নিয়েই কাতারে ফেরত চলে যায়। যার কারণে বাংলাদেশ থেকে কাতারে ইমাম নিয়োগ বিষয়টি বাতিল হয়েছে বলে আমরা বিশ্বস্ত সুত্রে জানতে পারি।

এহেন পরিস্থিতিতে কাতারে ইমাম নিয়োগে সৃষ্ট সমস্যা সমাধানে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ অতি জরুরী, আমরা আজকের এই মানববন্ধন থেকে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য