শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

শিখর সাহিত্য ম্যাগাজিনের মোড়ক উন্মোচন


নিজস্ব প্রতিনিধি: তামাদ্দুন২৪ডটকম:
সাহিত্যসেবায় উজ্জীবিত সময়ের তরুণ প্রতিভাবান লিখিয়েদের সাহিত্যচর্চার শিকড়কে মজবুত করে শিখরে নিয়ে উঠতে ও কলুষমুক্ত সাহিত্যের ধারক হয়ে সত্য-মুক্তি-শান্তি ও সুন্দরের পক্ষে সাহসী কলমসৈনিক হতে এবং দেশ ও জাতির কল্যাণে লিখনীর ময়দানে ভালো কিছু করতে একঝাঁক স্বপ্নবান তরুণের হাত ধরে ঢাকা থেকে প্রকাশ হচ্ছে 'শিখর' সাহিত্য ম্যাগাজিন।

গতকাল ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত, বাইতুল মোকাররমের দক্ষিণ গেট সংলগ্ন ইসলামি বইমেলায় আনুষ্ঠানিকভাবে শিখরের ডিসেম্বর (৪র্থ) সংখ্যাটির মোড়ক উন্মোচন ও সংক্ষিপ্ত শিখর আড্ডার আয়োজন করা হয়েছিল। উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামি লেখক ফোরামের সাধারণ সম্পাদক মাও.মুনিরুল ইসলাম, দৈনিক আলোকিত বাংলাদেশের ইসলামি পাতার সম্পাদক আমিন ইকবাল, বাংলাদেশ ইসলামি লেখক ফোরামের সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সায়ীদ উসমান , বিশিষ্ট শিশুসাহিত্যিক নকিব মাহমুদসহ আরও অনেকেই। যারা সময়ের আলোকিত লেখক হয়ে লিখে যাচ্ছেন। যাদের লেখা পড়ে নতুনরা লেখক হওয়ার স্বপ্ন দেখেন। যারা স্বপ্ন দেখান আগামীর সাহিত্যদীনের রাহবার হওয়ার। হাতেকলমে যারা শিখিয়ে দেন কী পড়ে, কীভাবে পড়ে, কী লিখে, কীভাবে লিখে শক্ত কলমসৈনিক হতে হয়।

শিখরের সম্পাদক নূরুল ইসলাম হেলাল বলেন—আলহামদুলিল্লাহ, একসাথে এতগুলো ভালোলাগার প্রিয় মানুষদের স্নেহধন্য পরশ পেয়ে শিখরপরিবার শুধু আপ্লুতই নই, বরং অনুপ্রাণিত হয়েছি শিখর জয়ের স্বপ্ন দেখার।

উক্ত আয়োজনে উপস্থিত সকলের মধ্য থেকে লটারির মাধ্যমে দশজনকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়।
দশজনের মধ্য থেকে প্রথম তিনজনকে মূল্যবান বইয়ের সাথে এককপি করে শিখর এবং বাকি সাতজনকে এককপি শিখরের সাথে একটি করে কলম পুরস্কার দেয়া হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য