শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

মাদরাসায় কাদিয়ানিদের হামলা বরদাশত করা হবে না: পীর সাহেব মধুপুর


নিজস্ব প্রতিনিধি:তামাদ্দুন। খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশের আমীর আল্লামা আব্দুল হামিদ পীর সাহেব মধুপুর বলছেন, ব্রাক্ষণবাড়িয়ার কান্দিরপাড় এলাকায় অবস্থিত ঐতিহ্যবাহী দ্বীনী শিক্ষা প্রতিষ্ঠান খতমে নবুওয়াত মাদরাসা দখলের উদ্দেশ্যে কাদিয়ানি সন্ত্রাসী কর্তৃক নিরীহ ছাত্রদের ওপর বর্বরোচিত হামলা চরম ধৃষ্টতা।

এ হামলা বরদাশত করা হবে না । হামলার এ ঘটনাকে কথিত আহমদীয়া মুসলিম জামাত নামধারী কাদিয়ানিদের চূড়ান্ত আগ্রাসী তৎপরতা উল্লেখ করে পীর সাহেব মধুপুর বলছেন, অস্ত্র সস্ত্র নিয়ে সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে মাদরাসার ছাত্রদেরকে রক্তাক্ত করে কাফের কাদিয়ানিরা প্রমাণ করেছে তারা কতটা শক্তিশালী অবস্থানে রয়েছে । এ ঘটনা আমাদের হুশ ফিরিয়ে দিয়েছে ।

তিনি বলেন,আমরা দীর্ঘদিন যাবৎ সুশৃঙ্খলভাবে খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটির ব্যানারে কাদিয়ানিদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার আন্দোলন চালিয়ে আসছি।
আমাদের এ দাবির সঙ্গে প্রতিটি মুসলমান একমত রয়েছে ।

আমরা অনতিবিলম্বে সুষ্ঠু তদন্তের মাধ্যমে খতমে নবুওয়াত মাদরাসায় হামলাকারী কাদিয়ানি সন্ত্রাসীদের গ্রেফতার করত:দৃষ্টান্তমূলক শাস্তি এবং হামলায় হতাহতদের সু-চিকিৎসার ব্যবস্থা করে কাদিয়ানীদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবি করছি।


এ দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের ঈমানী আন্দোলন অব্যাহত থাকবে ইনশাল্লাহ ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য