শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর ইন্তেকালে মাওলানা নিজামপুরী'র শোক প্রকাশ



নিজস্ব প্রতিনিধি:তামাদ্দুন। দেশের বর্ষীয়ান আলেমেদীন, জামেয়া তাওয়াক্কুলিয়া রেঙ্গার শায়খুল হাদিস, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী রহ. এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ ক‌রে‌ছেন, হাটহাজারী মাদরাসার মুহাদ্দিস ও হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সাহিত্য বিষয়ক সম্পাদক মাওলানা আশরাফ আলী নিজামপুরী।

আজ ৫ জানুয়ারি সন্ধ্যায় সংবাদমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় তি‌নি ব‌লেন, অাল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী রহ. দে‌শের একজন শীর্ষ অ‌া‌লেম ও দক্ষ শায়খুল হাদীস ছি‌লেন। আল্লামা হবিগঞ্জী রহ. ইলমের গভীরতা, প্রখর মেধা, তীক্ষ্ণ দৃষ্টি, সুক্ষ্ম চিন্তা এবং তাঁর যোগ্যতা ও দক্ষতা তাঁ‌কে সম্মান ও মর্যাদার স‌র্বোচ্চ অাস‌নে সমাসীন ক‌রে‌ছিল। এ মহান অা‌লে‌মের মৃত্যু‌তে অা‌মি গভীর শোক প্রকাশ কর‌ছি এবং শোকসন্তপ্ত প‌রিবা‌রের প্র‌তি সম‌বেদনা জানা‌চ্ছি। মহান রব্বুল অালামীন তাঁকে জান্না‌তের স‌র্বোচ্চ স্থান দান করুন।

মাওলানা আশরাফ আলী নিজামপুরী বলেন, আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী রহ. জামিয়া উমেদনগর মাদরাসার মুহতামীম ও শায়খুল হাদীসের গুরু দায়িত্ব পালনের পাশাপাশি ওয়াজ-নসিহতের মাধ্যমে মুসলিম উম্মাহর ঈমান আকিদা রক্ষায় নিরলসভাবে কাজ করে গিয়েছেন। ইসলাম বিরোধী অপশক্তি নির্মূলে তার ঈর্ষণীয় ভূমিকা ও অবদান রয়েছে।
২০১৩ সনে বিশ্বনবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ইজ্জত রক্ষায়, ইসলামবিদ্বেষী নাস্তিক্যবাদ বিরোধী হেফাজতের আন্দোলনে হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমীর হিসেবে তাঁর বলিষ্ঠ নেতৃত্ব ও অসাধারণ ভূমিকা ছিলো।

দেশ ও জাতির এই নাজুক সময়ে
হক্বের উপর অটল অবিচল,বাতিলের সাথে আপোষহীন আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী রহ. মৃত্যুতে দেশ ও উম্মাহর যে অপূরণীয় ক্ষতি হলো তা কখনো পূরণ হওয়ার নয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য