শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

ইসলামী ছাত্রসমাজের মজলিসে শুরা ও উপদেষ্টা পরিষদের যৌথ অধিবেশন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিনিধি: তামাদ্দুন। ইসলামী ছাত্রসমাজের মজলিসে শুরা ও উপদেষ্টা পরিষদের যৌথ অধিবেশন অনুষ্ঠিত। আতিকুর রহমান সিদ্দিকী সভাপতি ও এহতেশামুল হক সাখী মহাসচিব নির্বাচিত।

উপমহাদেশের ঐতিহ্যবাহী ইসলামী ধারার রাজনৈতিক দল বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির ছাত্র সংগঠন ‘বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজ’ এর ২০২০-২১ সালের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন কমিটির সভাপতির দায়িত্ব পেয়েছেন বিদায়ী কমিটির মহাসচিব আতিক সিদ্দিকি। এবং মহাসচিবের দায়িত্ব পেয়েছেন এহতেশামুল হক সাখী।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্চে অনুষ্ঠিত সংগঠনের যৌথ অধিবেশনে এই কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে দায়িত্বপ্রাপ্ত অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি হিসেবে হাফেজ আবুল মনযুর, সহ সভাপতি আমীর জিহাদী, সহকারী মহাসচিব ওয়াহিদুল্লাহ, সংগঠন সচিব আসাদুল্লাহ, অর্থ সচিব এহসানুল হক, প্রচার ও প্রকাশনা সচিব আম্মারুল হক, পাঠাগার ও সাহিত্য বিষয়ক সচিব সাকিবুর রহমান, ছাত্রকল্যাণ ও সমাজসেবা বিষয়ক সচিব মুহাম্মাদ ফয়সাল, দফতর সচিব ইসমাঈল হুসাইন, সদস্য রাজু আহমেদ, আরিফ বিল্লাহ, শাকিল আহমেদ, বুরহানুদ্দিন, আব্দুর রহমান ও শহীদুল ইসলাম।

সংগঠনের সদ্য সাবেক সভাপতি আবদুল্লাহ মাসউদ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত অধিবেশনে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির আমীর মাওলানা সরওয়ার কামাল আজিজী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নেজামে ইসলাম পার্টির মহাসচিব মাওলানা মুসা বিন ইজহার।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের সাবেক সভাপতি ও নেজামে ইসলাম পার্টির সিনিয়র নায়েবে আমীর মাওলানা আবদুল মাজেদ আতহারী, পার্টির নায়েবে আমীর আবদুর রহমান চৌধুরী, ইসলামী ছাত্রসমাজের সাবেক সভাপতি ও পার্টির নায়েবে আমীর মাওলানা আবদুল খালেক নেজামী, পার্টির যুগ্ম মহাসচিব মাওলানা হাফেজ সালামতুল্লাহ, পার্টির যুগ্ম মহাসচিব অধ্যক্ষ মনজুরুল কাদের চৌধুরী, ইসলামী ছাত্রসমাজের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও নেজামে ইসলাম পার্টির সহকারী মহাসচিব মাওলানা আজীজুল হক ইসলামাবাদী, পার্টির সহকারী মহাসচিব ডা: মাওলানা ইলিয়াস খান, পার্টির পার্টির যুব বিষয়ক সচিব অধ্যাপক নজরুল ইসলাম চৌধুরী , ইসলামী ছাত্রসমাজের সাবেক সংগঠন সচিব মাওলানা ইয়াসিন হাবীব প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য