শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

ভালোবাসা দিবসে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে রংতুলির ব্যকিক্রমী আয়োজন


নিজস্ব প্রতিনিধি: তামাদ্দুন। গতকাল ১৪ ফেব্রুয়ারী রং তুলি ফাউন্ডেশন এর উদ্যেগে কুমিল্লা শাসনগাছার নগরফুল স্কুলের প্রায় ৩০ জন শিক্ষার্থীদের মাঝে ভালবাসার বিশেষ গল্প পর্ব ০২ আয়োজন করা হয়।

শিক্ষার্থীদের মাঝে এক ব্যগ ভালবাসার উপহার হিসাবে তিনটি খাতা,দুইটি করে কলম,কাঠপেন্সিল, সার্পনার,রাবার, মেরিল, চিপস, বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিল রং তুলি ফাউন্ডেশন এর উপদেষ্টামন্ডলী থেকে বাংলাদেশ ইয়ুথ ক্যাডেট ফোরামের প্রতিষ্টাতা চেয়ারম্যান শাহ্ মজিবুল হক,কুমিল্লা সরকারি কলেজের পদার্থবিজ্ঞানের সহযোগি অধ্যাপক জামাল উদ্দিন,কুমিল্লা সরকারি কলেজ হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক আনোয়ারুল হক।

এ সময় নগরফুল স্কুলের প্রায় ৩০ জন সুবিধবঞ্চিত শিশুদের মাঝে উপহার তুলে দেন এবং গান পরিবেশনা, কবিতা আবৃত্তি,বল নিক্ষেপ খেলা,বেলুন ফুলানো প্রতিযোগিতা আয়োজন করা হয়।

রং তুলি ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সাইফ বাবুর সঞ্চালনায় ভালবাসার বিশেষ গল্প – পর্ব ০২ এ অনুষ্ঠানে রং তুলি ফাউন্ডেশন এর সাধারন সম্পাদক পিন্টু সরকার, সহ সভাপতি রবিউল ইসলাম অনি,, অর্থ সম্পাদক ও প্রোগ্রাম চেয়ারম্যান কাজী সৈয়দা সুমাইয়া নূর অপ্সরা এবং কো চেয়ারম্যান মোজাম্মেল হক রাব্বি এবং শামীমা ভূঁইয়া বৃষ্টি সহ সদস্যদের মাঝে তানভীর,আদিব,নাজমুল,সবুজ,শিমুল,সাব্বির,আলিফ,সূর্য,নুসরাত নিশু,রিফাত,রাব্বানি, সোহেল,মম,অবন্তি,নিধি,নিঝুম প্রমুখ উপস্থিত ছিলেন।

উপদেষ্টাগণ তাদের বক্তব্যে সামনের দিনগুলোতে আরো বড় পরিসরে সুবিধাবঞ্চিতদের নিয়ে রং তুলি ফাউন্ডেশন এগিয়ে যাবে বলে আশ্বাস দেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য