শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

মটুকপুর পল্লীউন্নয়ন সমাজসেবা সংঘের দ্বিতীয় দফা ত্রাণ বিতরণ


নিজস্ব প্রতিনিধি: তামাদ্দুন। করোনা মহামারীর এই ক্রান্তিকালে সারাদেশের মানুষ যখন চরম খাদ্যসংকটে, তখন অসহায় ও অসচ্ছল পরিবারের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে মুন্সীগঞ্জের উদ্যমী তরুণদের সংগঠন 'মটুকপুর পল্লী উন্নয়ন সমাজ সেবা সংঘ'। সংঘের উদ্যোগে গত মঙ্গলবার জেলার টঙ্গীবাড়ী থানাধীন মটুকপুর ও পলাশপুর গ্রামের ২৫০টি পরিবারের মাঝে প্রায় ছয় লাখ টাকার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি পরিবারকে দেওয়া হয় ৫০ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি পেঁয়াজ, ২ লিটার তেল, ২ কেজি খেজুর, ২ কেজি ছোলাবুট ও ২ কেজি লবণ। স্থানীয়দের পাশাপাশি অন্যান্য জেলা থেকে আসা আটকে পড়া কৃষিশ্রমিকদের মাঝেও বিতরণ করা হয়।

এ বিষয়ে সংঘের সভাপতি শামশুজ্জোহা রিপন বলেন, এর আগেও আমরা ১১৩টি পরিবারের মাঝে ১ লাখ ৮০ হাজার টাকার খাদ্যসামগ্রী বিতরণ করেছি। পরিস্থিতি অপরিবর্তিত থাকলে প্রয়োজন অনুযায়ী ভবিষ্যতেও আমাদের কার্যক্রম চলমান থাকবে ইনশাল্লাহ। সংগঠনের পক্ষ থেকে সংশ্লিষ্ট সবার প্রতি আমি আন্তরিক ধন্যবাদ জানাই।

সাধারণ সম্পাদক শামীম বেপারী বলেন, মানুষের প্রয়োজনের তুলনায় আমাদের সহায়তা কখনোই পর্যাপ্ত নয়, আমরা জানি। কিন্তু আমাদের ক্ষুদ্র সামর্থ্য দিয়ে সবার প্রয়োজন পূরণ করাও সম্ভব নয়। আমরা শুধু আমাদের চেষ্টার সর্বোচ্চটাই করছি। তাই আমরা সমাজের বিত্তবানদের প্রতি স্বেচ্ছায় এগিয়ে আসার আহ্বান জানাই।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংঘের কার্যনির্বাহী সদস্য নুরুল আমিন, মোহাম্মদ রিফাত হুসাইন, মোহাম্মদ আরাফাত শরীফ, বাবু বেপারী, সুমন বেপারি, শোয়েব বেপারী, বারেক বেপারী, রহিম দেওয়ান, ইউসুফ বেপারী, সজিব মোড়ল, হৃদয় ও মিলন শেখ প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য