শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

লেখক পরিচিতি-১, মুহাম্মদ বিন ওয়াহিদ



তামাদ্দুন ডেস্ক:

মুহাম্মদ বিন ওয়াহিদ। বিশের কোটা পেরিয়ে সবেমাত্র একুশের ঘরে পা রাখা একজন ছাত্র। শিক্ষানবিশ এই তরুণ জীবনের এই স্বল্প-সময়ে লেখালেখিতে এগিয়ে গেছেন অনেকটা পথ।

তাঁর রচিত প্রথম আলোচিত উপন্যাস “রোহিঙ্গা বউ”। বইটি ২০১৭ এর বইমেলায় মানবাধিকার প্রকাশন থেকে প্রকাশিত হয়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।

জাতীয় দৈনিক যুগান্তর, নয়াদিগন্ত, আমার সংবাদ ও জনপ্রিয় অনলাইন পোর্টাল বার্তা২৪.কমসহ একাধিক পত্র-পত্রিকায় তিনি নিয়মিত লিখে চলেছেন সমসাময়িক নানা প্রসঙ্গ নিয়ে। দীর্ঘদিন যাবত "ঈশান" নামক একটি দ্বিমাসিক লিটলম্যাগের সম্পাদনার কাজও করছেন অত্যন্ত সুনামের সঙ্গে। কাজ করেছেন জামি'আ রাহমানিয়া আরাবিয়ার দেয়াল পত্রিকার সম্পাদক হিসেবে।

এছাড়াও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ইনসাফ, আওয়ার ইসলাম ও তামাদ্দুনে কলাম লিখছেন নিয়মিত। দুরন্ত নিউজ নামক একটি দৈনিক পত্রিকায় কাজ করছেন বিভাগীয় সম্পাদক হিসেবে। কাজ করছেন বিশ্বাসী লেখকদের জাতীয় প্লাটফর্ম জাতীয় লেখক পরিষদের প্রচার সম্পাদক হিসেবে।

এক কথায় দেশ ও ধর্মের প্রেমে উজ্জীবিত হয়ে একজন সফল লেখক ও দাঈ হিসেবে প্রতিষ্ঠা লাভের জন্য মরণপণ কাজ করে চলেছেন ময়মনসিংহে জন্ম নেয়া কওমীয়ান এই নবীন লেখক।

ব্যক্তিগত জীবনে অবিবাহিত এই তরুণ লেখক একজন নম্র-ভদ্র এবং মিশুক প্রকৃতির। আমরা তাঁর উজ্জ্বল ভবিষ্যত কামনা করি!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য