শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

চামড়া ব্যবসায়ীদের সিন্ডিকেট ভাঙ্গার আহবান জানিয়েছেন ইত্তেফাক মহাসচিব

খুলনা প্রতিনিধি: আজ ১৯ জুলাই রবিবার বিকাল ৫ টায় ইত্তেফাকুল মুসলিমীন বাংলাদেশ খুলনা মহানগর শাখার এক মতবিনিময় সভা মুফতী জাকির হুসাইন এর সভাপতিত্বে ও মুফতী  শেখ আমীরুল ইসলাম এর পরিচালনায় মারকাজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন   ইত্তেফাকুল মুসলিমীন বাংলাদেশ-এর মহাসচিব ও  খুলনা মারকাজুল উলুম এর নায়েবে মুহতামিম মুফতী আব্দুল্লাহ ইয়াহইয়া। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, কুরবানির পশুর চামড়া হলো গরীব ও ইয়াতিমদের হক, কিন্তু ব্যবসায়িদের কারসাজি ও সিন্ডিকেটের কারণে চামড়ার দাম নেই বললেই চলে। এ অবস্থা থেকে চামড়ার ন্যায্যমূল্যের জন্য প্রধানমন্ত্রী ও বানিজ্যমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। সাথে সাথে আগামীকাল একই  ইস্যুতে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ খুলনা মহানগর শাখার মানববন্ধনে সকলকে উপস্থিত হওয়ার বিশেষ আহবান জানান।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন তারবিয়াতুল বানাত মাদরাসার মুহতামিম মুফতী মাশহুদুর রহমান, আইম্মা পরিষদ খুলনা মহানগর সাংগঠনিক সম্পাদক মুফতী আলী আহমাদ, মসজিদে কুবার ইমাম ও খতীব মুফতী আব্দুল্লাহ, হাফেজ মাওলানা জাফর আহমাদ, মুফতী হুমায়ুন   কবীর, মুফতী ইব্রাহিম খলিল, মাওলানা আসাদুজ্জামান, মাওলানা সালাহউদ্দিন, মাওলানা কারী আব্দুল্লাহ আল মামুন ও মুফতী আবুল খায়ের প্রমুখ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য