শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

বিশেষ ফ্লাইটে সৌদি থেকে দেশে ফিরেছেন ৪০৯ বাংলাদেশী

ডেস্ক: সৌদি আরবে আটকা পড়া ৪০৯ জন বাংলাদেশি নাগরিক আজ দেশে ফিরেছেন। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের ( কোভিড-১৯) কারনে তারা সৌদি আরবে আটকা পড়েছিলেন বলে জানা যায়। বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটযোগে সৌদি আরবের জেদ্দা থেকে তারা আজ শুক্রবার সকাল ৮টা ৫০ মিনিটে দেশে পৌছেছেন।

বাংলাদেশ বিমানের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার আজ শুক্রবার গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সৌদি আরব থেকে করোনামুক্ত সার্টিফিকেট নিয়ে বিমানের বিশেষ ফ্লাইটে করে ৪০৯ জন বাংলাদেশী দেশে ফিরেছেন। বাংলাদেশ ও সৌদি সরকারের যৌথ প্রচেষ্টায় বিমানের বিশেষ ফ্লাইটে এই যাত্রীদের দেশে ফিরিয়ে আনা হয়েছে।

শাহজালাল বিমানবন্দর সূত্রে জানা গেছে, শুক্রবার সৌদি আরবের জেদ্দা থেকে ৪০৯ জন যাত্রী নিয়ে সকাল ৮ট ৫০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইট ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে অবতরণ করে । এরমধ্যে সৌদি প্রবাসী বাংলাদেশি শ্রমিকরাও রয়েছেন। এসব যাত্রী ঢাকায় পৌছলে বিমানবন্দর স্বাস্থ্য বিভাগের চিকিৎসক ও কর্মীরা তাদের স্বাস্থ্য পরীক্ষা করেন। যাত্রীদের প্রত্যেকের কাছে সৌদি আরবের করোনামুক্ত সার্টিফিকেট থাকায় ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়ে তাদেরকে ছেড়ে দেওয়া হয় বলে বিমানবন্দর স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়। সূত্র : বাসস

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য