শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

তামাদ্দুনের বছর পূর্তি: শুভেচ্ছা ও অভিনন্দন

 



আজ ৯ সেপ্টেম্বর ২০২০ ইং। ২০১৯ এর এই দিনে তামাদ্দুনের অনানুষ্ঠানিক পথচলা। সেই হিসেবে আজ তামাদ্দুন পূর্ণ এক বছরের শিশু।

বিগত ১ বছরে আমাদের সাথে কাজ করেছেন অনেকেই। প্রথম থেকেই আমাদের সাথে উপদেষ্টা সম্পাদক হিসেবে ছিলেন মাওলানা রুহুল আমীন সাদী। পত্রিকার কল্যাণে বিভিন্ন সময় বিভিন্ন বিষয়ে আমাদের পরামর্শ দিয়ে তিনি নিশ্চয় মহানুভবতার পরিচয় দিয়েছেন। আজকের এই দিনে আমরা তাঁর প্রতি কৃতজ্ঞ। কৃতজ্ঞতা প্রকাশ করছি আলেম সাংবাদিক, তামাদ্দুনের উপদেষ্টা মন্ডলীর সদস্য, জাতীয় লেখক পরিষদের সেক্রেটারী জেনারেল, মুহতারাম মাওলানা আবদুল গাফফার এর প্রতি।

পত্রিকার নিয়ম অনুযায়ী নতুন বছরে আমরা নতুন একজন উপদেষ্টা সম্পাদক চাই যিনি সাবেক উপদেষ্টা সম্পাদকের মতো আমাদের রাহনুমায়ী করবেন এবং একজন হিতাকাঙ্খি ও অভিভাবক হিসেবে আমাদের আগামীর পথ চলতে নির্দেশনা দিবেন।

সিনিয়র সহ সম্পাদক হিসেবে বেশ কিছুদিন কাজ করেছেন আমাদের সময়ের সাবেক সহ-সম্পাদক মাওলানা আমিন মুনশি। তাঁকেও ধন্যবাদ। সর্বশেষ বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব নিয়েছিলেন তরুণ সংগঠক কাজী হামদুল্লাহ। দু:খজনক হলেও সত্য যে, শারিরিক অসুস্থতার কারনে তিনি আমাদের কাছ থেকে ছুটি নিয়েছেন। আল্লাহ কাজী সাহেবকে সুস্থ করে দিন।

এছাড়াও আমাদের সাথে কাজ করছেন হাফেজ মাওলানা আবুবকর বিন রাশেদ, মাসিক রুপান্তরের সম্পাদক মাওলানা আহমাদ হাবীব। তরুণ কলাম লেখক মুহাম্মদ বিন ওয়াহিদ। ওমর ফারুক তাহেরসহ আরো অনেকেই। সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। ১ বছর পূর্তি উপলক্ষ্যে লেখক-পাঠক সবাইকে অভিনন্দন জানাচ্ছি।

আর একজনের কথা না বললেই নয়, আমাদের তামাদ্দুনের ওয়েবসাইটের রুপকার রুবেল ইসলাম। তার জন্য একরাশ ভালোবাসা। ভালোবাসা আমাদের ওমান প্রতিনিধি ওয়ালিউল্লাহ সাদী ও হবিগঞ্জ প্রতিনিধি কাউসার মাহদীর জন্য। এছাড়াও যারা দেশের বিভিন্ন প্রান্ত থেকে আমাদের সাথে প্রতিনিধি হিসেবে যুক্ত আছেন সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।

বিশেষভাবে স্বরণ করছি তরুণ প্রয়াত সাংবাদিক এবি এম আমিরুদ্দীন কে। যিনি ছিলেন তামাদ্দুনে সাংবাদিকতায় প্রথম আবেদনকারী ও নিয়োগকৃত প্রতিনিধি। যিনি ইসলামী সাংবাদিকতার নিয়ে কাজ করার স্বপ্ন দেখতেন হৃদয় থেকে। কিন্তু আল্লাহর ইচ্ছা ছিলো ভিন্ন তাই খুব অল্প সময়ে চলে গেলেন রবের কাছে। আমরা তার মাগফিরাতের জন্য দুআ করি।

রাব্বে কারীমের অপার অনুগ্রহ, সবার ভালোবাসা ও সহযোগিতা নিয়ে আগামীর পথে এগিয়ে যেতে চাই। পূরণ করতে চাই একটি আদর্শিক মিডিয়া প্রতিষ্ঠার স্বপ্ন।


মাঈনুদ্দীন ওয়াদুদ
সম্পাদক ও প্রকাশক
তামাদ্দুন ২৪ ডটকম

একটি মন্তব্য পোস্ট করুন

6 মন্তব্যসমূহ

  1. তামাদ্দুনের আগামী পথচলা আরো গতিশীল হউক। সম্পাদকসহ তামাদ্দুন পরিবারকে সবাইকে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা ও অভিনন্দ।

    উত্তরমুছুন
  2. তামাদ্দুনের আগামী পথচলা আরো গতিশীল হউক। সম্পাদকসহ তামাদ্দুন পরিবারকে সবাইকে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা ও অভিনন্দ।

    উত্তরমুছুন
  3. আলহামদুলিল্লাহ তামাদ্দুন এগিয়ে যাক এই কামনা করছি

    উত্তরমুছুন