শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

হেফাজত ফেনী জেলার সভাপতির ইন্তেকালে জমিয়তের শোক: তামাদ্দুন




ইবনে সাবিল-তামাদ্দুন: হেফাজতে ইসলাম বাংলাদেশ ফেনী জেলার সভাপতি, হাটহাজারী মাদ্রাসার মজলিসে শুরার অন্যতম সদস্য ও শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রহ. এর সুযোগ্য খলিফা হযরত মাওলানা আবুল কাশেমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি সাবেক মন্ত্রী মুফতি মুহাম্মদ ওয়াক্কাস ও সিনিয়র যুগ্ম-মহাসচিব শায়খুল হাদিস মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম।

নেতৃবৃন্দ এক শোক বার্তায় বলেন,মাওলানা আবুল কাশেম সাহেব ছিলেন শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রহমাতুল্লাহ আলাইহির আস্থাভাজন ব্যক্তি। তিনি ইসলাম, মুসলমান ও মানুষের কল্যাণে নিবেদিত প্রাণ ছিলেন। ইসলামের জন্য অতন্ত্র প্রহরী হিসেবে সারা জীবন কাজ করেছেন। তার ইন্তেকালে জাতি একজন সাহসী রাহবারকে হারালো। তার শূন্যতা পূরণ হবার নয়।

নেতৃবৃন্দ মরহুমের সকল নেক আমলগুলোকে কবুল করে জান্নাতের সুউচ্চ মাকাম এবং তার পরিবার- পরিজন, আত্মীয়-স্বজন, গুনগ্রাহী ও ভক্তবৃন্দ সবাইকে ধৈর্য ধারণ করার তৌফিক দানের জন্য মহান রাব্বুল আলামিনের দরবারে কামনা করেন।
উল্লেখ্য, বর্ষীয়ান এই আলেমেদ্বীন গতকাল রবিবার ভোরে রাজধানীর সেগুন বাগিচাস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

তিনি ৪ ছেলে, ৪ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য ভক্ত ও গুণগ্রাহী রেখে গেছেন। তার জানাজার নামাজ ফেনীর ঐতিহাসিক মিজান ময়দানে গতকাল বাদ আসর হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লির অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে। জানাজার নামাজের ইমামতি করেন মরহুমের মেঝো ছেলে মাওলানা কামরুল ইসলাম ।

বার্তা প্রেরক
মুফতি রেজাউল করিম
সাংগঠনিক সম্পাদক

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য