শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

ধর্ষকদের শাস্তির দাবিতে কুমিল্লায় উলামায়ে কেরামের দফায় দফায় মানববন্ধন: তামাদ্দুন






নোয়াখালীর সেই নারীকে বিবস্ত্র করেনি হায়েনারা, বিবস্ত্র করেছে পুরো দেশকে : জমিয়ত কুমিল্লা মহানগরী

ইবনে সাবিল: তামাদ্দুন ২৪ ডটকম: নোয়াখালীর বেগমগঞ্জে শুধু একজন নারীকে বিবস্ত্র করেনি কুলাঙ্গাররা, বিবস্ত্র করেছে সেই হায়েনারার দলেরা পুরো দেশ ও জাতিকে। এই বর্বোরোচিত ও পাশবিক ঘটনায় আমরা স্বাধীন সার্বভৌমত্ব রাষ্ট্রের নাগরিক হিসেবে সকলেই লজ্জিত।এই ঘটনার সাথে জড়িত সবাইকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। অন্যথায় সারাদেশে প্রতিবাদের দাবানল জ্বলে উঠবে। এই সরকার মানুষের জান-মাল, আব্রু-ইজ্জতের নিরাপত্তা দিতে চরমভাবে ব্যর্থ হয়েছে। তারা ক্ষমতা থাকার নৈতিক অধিকার হারিয়ে ফেলেছে। জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম-মহাসচিব শাইখুল হাদিস মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কুমিল্লা মহানগরীর মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

গতকাল মঙ্গলবার( ৬ অক্টোবর )বিকাল ৪টায় জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কুমিল্লা মহানগরীর উদ্যোগে কুমিল্লা প্রেসক্লাব চত্বরে "নোয়াখালীতে বিবস্ত্র করে নারীর উপর বর্বর নির্যাতন ও এমসি কলেজসহ দেশব্যাপী সকল ধর্ষণের ঘটনার প্রতিবাদ এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কুমিল্লা মহানগরীর সহ-সভাপতি মাওলানা সারোয়ার আলমের সভাপতিত্বে ও মহানগর প্রচার সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কুমিল্লা মহানগরীর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাওলানা মাহমুদুল হাসান জিহাদী,মাওলানা নুরুল হক সিরাজী, মুফতি আমিনুল ইসলাম শফী, মাওলানা আবুল বাশার, মাওলানা হোসাইন, মাওলানা ইজহারুল হক সিরাজী, হাফেজ আজিজুল হক ভূঁইয়া, হাফেজ বোরহান ও মাওলানা জাহিদ আল হাবিব প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন,অপরাধীরা সরকারি দলের ছত্রচ্ছায়ায় থেকেই সারা দেশে ধর্ষণসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছে। অপরাধীদের সঠিক বিচার না হওয়ায় তারা বেপরোয়া হয়ে উঠেছে। আজ সিলেটের এমসি কলেজসহ সারা দেশের স্কুল কলেজ ইউনিভার্সিটি এবং গ্রাম- গঞ্জের সাধারণ মা-বোনেরা নিরাপত্তাহীনতায় ভুগছে।মাননীয় প্রধানমন্ত্রী একজন নারী হয়েও নারীদের নিরাপত্তা দিতে ব্যর্থ হচ্ছে।

নেতৃবৃন্দ এসব ঘটনার সাথে জড়িত সকল অপরাধীদেরকে দ্রুতসময়ে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

বার্তা প্রেরক
মাওলানা আব্দুল্লাহ আল মামুন
প্রচার সম্পাদক
জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ
কুমিল্লা মহানগরী

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য