শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

সমাজ সংস্কারমূলক সংগঠন কালিরচর ইয়োথ সোসাইটির আলোচনা সভা অনুষ্ঠিত:তামাদ্দুন

 

আকরাম এইচ বি:তামাদ্দুন২৪ডটকম: "প্রিয় জন্মভূমি কালিরচর গ্রামকে একটি আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলতে ঐক্যবদ্ধ প্রয়াস সময়ের দাবী" এই শ্লোগান নিয়ে অনুষ্ঠিত হলো কালিরচর ইয়ুথ সোসাইটির সমন্বয়কারীদের নিয়ে  আলোচনা সভা। গত অক্টবরের ২ তারিখে রোজ শুক্রবার স্থানীয় এক মসজিদে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সভাতে এলাকার সমস্যাসমূহ নিয়ে আলোচনা করা হয়। রহমতখালী খালের ভাঙন, এলাকার রাস্তা ঘাটের বেহাল দশা, মাদক, সুদ ,অনৈতিকতা প্রভৃতি বিষয় সমূহকে এলাকার প্রধান সমস্যা হিসেবে চিহ্নিত করা হয়। সমস্যাসমূহ সমাধানে কার্যকর ভূমিকা পালন করতে সেচ্ছাসেবীদের মাঝে স্বতস্ফূর্তভাবে কাজ করার আহ্বান জানান উপস্থিব গন্যমান্য ব্যক্তিবর্গ।এছাড়া শিক্ষা সহায়তা এবং স্বনির্ভর কর্মসূচি নিয়ে আলোচনা করা হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ জন।

সভায় কালিরচর গ্রামে সমাজ সংস্কারমূলক কাজের কার্যকরী পদক্ষেপ গ্রহণে উপস্থিত যুবকদের নিয়ে গ্রামকে ৬ টি অঞ্চলে ভাগ করে দেওয়া হয়। প্রত্যেক অঞ্চলে দায়িত্ববানরা যুবকদেরকে সংঘটিত করে সচেতনা ও নৈতিক মূল্যবোধ শীর্ষক সমাবেশ করার প্রস্তবনা রাখা হয়।

কৃষিনির্ভর গ্রামের অর্থনৈতিক বিপর্যয় এবং যোগাযোগ ব্যবস্থা সচল রাখতে রাস্তার মেরামত ও নদী ভাঙন রোধে উচ্চপদস্থ কর্মকর্তার সাথে যোগাযোগের বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য