শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

নোয়াখালীতে নারীনির্যাতনকারী কুলাঙ্গারদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসি দিতে হবে:জমিয়ত

 



ইবনে সাবিল: তামাদ্দুন ২৪ ডটকম: নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে বর্বরোচিতভাবে নির্যাতনকারী কুলাঙ্গারদেরকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে, অন্যথায় সারাদেশে শান্তিপ্রিয় জনতা ও জমিয়ত কর্মীরা দুর্বার আন্দোলন গড়ে তুলবে। জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মানববন্ধনে নেতৃবৃন্দ এ কথা বলেন।

গতকাল সোমবার (৫ অক্টোবর) বিকেল ৪টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরীর উদ্যোগে নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে শ্লীতাহানী ও পাশবিক নির্যাতন এবং জড়িতদের ফাঁসির দাবিতে এক মানববন্ধন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি প্রিন্সিপাল মাওলানা বেলায়েত হোসেন আল ফিরোজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান খানের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মুফতি শেখ মুজিবুর রহমান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম-মহাসচিব শায়খুল হাদিস মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম।

আরো বক্তব্য রাখেন জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মুফতি জাকির হোসাইন খান ও মাওলানা ইমরান হোসাইন প্রমুখ।
নেতৃবৃন্দ আরো বলেন, আইনশৃঙ্খলার অবনতির কারণেই দেশের বিভিন্ন অঞ্চলে ধর্ষণ ও নারী নির্যাতন মতো জঘন্য ঘটনা ঘটছে। ইসলামী শরীয়া মোতাবেক এইসব অপরাধের বিচার হলে কেউ এইসব অপরাধে লিপ্ত হতে দুঃসাহস পেত না।

নেতৃবৃন্দ ক্ষোভের সাথে বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী একজন নারী হ‌ওয়া সত্ত্বেও এই দেশে ধর্ষণ ও নারী নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি হচ্ছে না এটা খুবই হতাশাজনক ও দুঃখজনক।

নেতৃবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রীসহ আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর প্রতি এই বর্বোরোচিত নির্যাতনের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসি দেওয়ার জোর দাবি জানাই।

বার্তা প্রেরক
মাওলানা আতাউর রহমান খান
সাধারণ সম্পাদক
জমিয়ত উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য