শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

ভোরে সড়ক দূর্ঘটনা ; হোটেল কর্মী নিহত

 


আকরাম এইচ বি:তামাদ্দুন ২৪ ডটকম: রাজধানীর এলিফ্যান্ট রোডে ভোর আনুমানিক ৫.৩০ মিনিটের সময় বেপরোয়া গতির পিকাপের ধাক্কায় এক হোটেল কর্মী নিহত।ঘটনাস্থলে উপস্থিত প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায় রাস্তা পারাপারের সময় বেপরোয়া গতিতে ছুটে আসা পিকাপের সাথে ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারান হোটেল কর্মী।


ঘটনাস্থলে উপস্থিত কর্তব্যরত পুলিশ সদস্য রাশেদ জানান,নিহত ব্যক্তি স্টার হোটেলের রুটির কারিগর।অর্থাৎ কর্মস্থলে যাওয়ার পথে দূর্ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।স্টার হোটেলের অন্যান্য কর্মীদের উপস্থিতিতে এ ব্যাপারটি নিশ্চিত হওয়া গিয়েছে যে নিহত ব্যক্তির দেশের বাড়ি চাঁদপুর।এখনো পর্যন্ত তার নাম জানতে পারা যায়নি।

কর্তব্যরত পুলিশ সদস্য রাশেদ জানান,সড়ক দূর্ঘটনায় রোড সেফটি না মানাই একমাত্র কারণ।গাড়ি চালক সড়ক আইন না মেনে গাড়ি চালিয়ে থাকে।আবার অন্যদিকে পথচারীরাও সিগন্যাল না মেনে রাস্তা পার হতে চায়।এতে করে বেশির ভাগ ক্ষেত্রেই ভয়ঙ্কর দূর্ঘটনা ঘটেই চলেছে প্রতিদিন।


✍নিজস্ব প্রতিবেদন। 

রোড সেফটি ফাউন্ডেশনের সেপ্টেম্বরে প্রকাশিত সর্বশেষ জরিপে দেখা যায়; সারা দেশে শুধু মাত্র আগস্ট মাসে ৩০২ টি সড়ক দূর্ঘটনা ঘটেছে।এবং এসব ঘটনায় নিহতের সংখ্যা ৩৭৯ জন আরও আহত হয়েছেন ৩৬৮ জন।জরিপে আরো উল্লেখ করা হয়েছে এসব সড়ক দূর্ঘটনা গুলোর বেশির ভাগই ঘটেছিল ভোর রাতে।তাঁদের মতে,প্রায় শতকরা ৩০.১৩ শতাংশ দূর্ঘটনা ঘটেছে ভোর রাতে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য