শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

ধর্ষণ বিরোধী প্রতিবাদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট:আটক এক


 

আকরাম এইচ বি:তামাদ্দুন২৪ডটকম: ধর্ষণবিরোধী প্রতিবাদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উসকানিমূলক পোস্ট দিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অভিযোগে রাজধানীর খিলক্ষেত থেকে শেখ মোহাম্মদ সারাফ নাওয়ার (১৯) নামে এক যুবককে আটক করেছে র‍্যাব।

শনিবার (১০ অক্টোবর) সকালে র‍্যাব-১ এর একটি দল তাকে আটক করে। সিপিসি-৩ এর স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মুশফিকুর রহমান তুষার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘সারাদেশে ক্রমবর্ধমান ধর্ষণের ঘটনার পরিপ্রেক্ষিতে দেশের বিভিন্ন স্থানে সচেতন নাগরিকসহ যুবসমাজ প্রতিবাদ করে যাচ্ছে। চলমান ধর্ষণবিরোধী প্রতিবাদের বিরুদ্ধে কয়েক ব্যক্তি ফেসবুকে উসকানিমূলক পোস্ট দিয়ে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করছে।

র‌্যাব-১ জানায়, Sheikh Mohd Sharaf Nawar নামের একটি ফেসবুক আইডি থেকে ধর্ষণে উদ্বুদ্ধ করার জন্য উসকানিমূলক পোস্ট দেয়। পোস্টগুলো ভাইরাল হয়ে যায়। উস্কানিমূলক প্রচারণার কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করে। তাই পোস্টদাতাকে খুঁজে বের করে আইনের আওতায় আনতে র‌্যাব-১ দ্রুততার সাথে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

তিনি আরও জানান, এরই ধারাবাহিকতায় শনিবার সকালে র‍্যাবের একটি দল খিলক্ষেত বোনসাই বাংলা খাবার হোটেলের সামনে অভিযান চালিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে উস্কানিমূলক পোস্ট দিয়ে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করায় শেখ মোহাম্মদ সারাফ নাওয়ারকে আটক করা হয়। তার বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলমান বলেও তিনি জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য