শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

আল্লামা নূর হোসাইন কাসেমীর সুস্থতা কামনায় নতুনবাগ মাদ্রাসায় দোয়া অনুষ্ঠান- তামাদ্দুন

 


ইবনে সাবিল-তামাদ্দুন: বাংলাদেশের সর্বজনশ্রদ্ধেয় আলেমেদ্বীন জামিয়া মাদানিয়া বারিধারা মাদ্রাসা ঢাকার প্রতিষ্ঠাতা মুহতামিম ও শাইখুল হাদিস, বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড বেফাকের সিনিয়র সহ-সভাপতি, আল হাইয়াতুল উলিয়া লিল জামিয়াতিল কওমিয়ার কো-চেয়ারম্যান ও হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব বর্ষীয়ান রাজনীতিবিদ আল্লামা নূর হোসাইন কাসেমীর সুস্থতা কামনা করে রাজধানী ঢাকার রামপুরা জামিয়া আরাবিয়া দারুল উলুম নতুনবাগ মাদ্রাসায় দোয়া মাহফিল আজ ৩ ডিসেম্বর,রোজ বৃহস্পতিবার বাদ ফজর অনুষ্ঠিত হয়েছে।

দোয়া পরিচালনা করেন জামিয়া আরাবিয়া দারুল উলুম নতুনবাগ মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও শায়খুল হাদিস এবং হেফাজতে ইসলাম বাংলাদেশের নবনির্বাচিত সহকারী মহাসচিব হযরত মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম।

তিনি দোয়ায় মহান রাব্বুল আলামিনের দরবারে কায়মনোবাক্যে হযরতুল উস্তাদ আল্লামা নূর হোসাইন কাসেমী সাহেব ও আল্লামা নুরুল ইসলাম ওলিপুরী সাহেবসহ দেশের সকল আলেম-উলামা ও জাতীয় নেতৃবৃন্দ যারা অসুস্থ আছেন সকলের সুস্থতার জন্য দোয়া করেন।

দোয়ায়ে অংশগ্রহণ করেন নতুনবাগ মাদ্রাসার নায়েবে মুহতামিম হযরত মাওলানা নাসিরুদ্দিন, মুফতি কামরুল হাসান, মাওলানা আবু সাঈদ, মুফতি আম্মার আহমদ ও মুফতি উবাইদুল্লাহ প্রমুখ।

উল্লেখ্য, আল্লামা নূর হোসাইন কাসেমী সাহেব কয়েকদিন যাবত খুবই অসুস্থ। ব্যক্তিগত চিকিৎসকের মাধ্যমে মাদ্রাসায় চিকিৎসা দেওয়া হয়েছিল। কিন্তু কোনো উন্নতি না হওয়ায় জরুরী ভিত্তিতে গতকাল রাজধানীর গুলশানের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য