শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

মাওলানা জসিম উদ্দিনের উপর হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই: পীর সাহেব মধুপুর




ইবনে সাবিল-তামাদ্দুন: মুফতি আমিনী রহ. এর জামাতা, হেফাজতের সহকারি মহাসচিব, লালবাগ মাদরাসার শূরা সদস্য ও মুহাদ্দিস মাওলানা জসিম উদ্দিনের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে ঘাতকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশের আমির মুহিউস সুন্নাহ, মুজাহিদে মিল্লাত আল্লামা আব্দুল হামীদ পীর সাহেব মধুপুর।

আজ দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ দাবি জানান। তিনি বলেন, আলেমদের উপরে প্রকাশ্যে-দিবালোকে হামলা হচ্ছে। এটা কোনোভাবেই মেনে নেয়া যায় না। কর্মক্ষেত্র থেকে বাসায় যাওয়ার কোনো নিরাপত্তা নেই। বিদগ্ধ আলেম ও রাজনীতিবিদ মাওলানা জসিম উদ্দিনের উপর প্রকাশ্যে বর্বরোচিত ছুরিকাঘাত তার জ্বলন্ত প্রমাণ। আমি এ ন্যাক্কারজনক ঘটনার নিন্দা জানানোর ভাষা খুঁজে পাচ্ছি না।

বিবৃতিতে তিনি আরো বলেন, যে বা যারা প্রকাশ্যে দিবালোকে এই জঘণ্য বর্বরোচিত হামলা করেছে, তাদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। আমরা মনে করি, প্রশাসন আশপাশের ভবনের সিসি ক্যামেরা ফুটেজ উদ্ধার করলেই সন্ত্রাসীকে শনাক্ত করতে পারবে। আমরা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই, আপনারা সঠিক তদন্তের মাধ্যমে হামলাকারীকে চিহ্নিত করে হামলাকারীদের গ্রেফতার করুন। আলেম-উলামাদের জান-মালের নিরাপত্তা বিধান করুন।

বিবৃতিতে তিনি মাওলানা জসিম উদ্দীনের দ্রুত সুস্থতা কামনা করেন এবং দেশবাসীকে তার জন্য দোয়া করার আহবান জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য