শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

আল্লামা মাহমুদুল হাসান ও মুফতি ওয়াক্কাসের সুস্থতা কামনায় নতুনবাগ জামিয়ায় দোয়া মাহফিল

 


ইবনে সাবিল-তামাদ্দুন: বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ডের সভাপতি,হাইয়াতুল উলিয়া চেয়ারম্যান, জামিয়া মাদানিয়া যাত্রাবাড়ী মাদ্রাসার মুহতামি ও শায়খুল হাদিস আল্লামা মাহমুদুল হাসান ‌এবং বর্ষীয়ান আলেমেদ্বীন, বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড বেফাকের সিনিয়র সহ-সভাপতি, হাইয়াতুল উলিয়ার কো-চেয়ারম্যান, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি, জামিয়া আরাবিয়া দারুল উলুম নতুনবাগ মাদরাসা, রামপুরা, ঢাকার প্রধান মুফতি ও শায়খুল হাদিস সাবেক ধর্মপ্রতিমন্ত্রী মুফতি মুহাম্মদ ওয়াক্কাসের রোগ মুক্তি কামনা করে আজ বুধবার(২৪ মার্চ) বাদ ফজর জামিয়া আরাবিয়া দারুল উলুম নতুনবাগ মাদ্রাসার মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।
আল্লামা মাহমুদুল হাসান ও মুফতি মুহাম্মদ ওয়াক্কাসসহ সকল রোগীদের সুস্থতার জন্য দোয়া পরিচালনা করেন জামিয়া আরাবিয়া দারুল উলুম নতুনবাগ মাদ্রাসার মুহতামিম ও শায়খুল হাদিস, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র যুগ্ম-মহাসচিব শায়খুল হাদিস মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম।
মুফতি ওয়াক্কাস সাহেবের ছেলে মুফতি রশিদ বিন ওয়াক্কাস, মাদরাসার নায়েবে মুহতামিম মুফতি নাসির উদ্দিন, মুফতি কামরুল হাসান, যশোরের মুফতি কামরুজ্জামান কাসেমী, মাওলানা ওয়ালী উল্লাহ আরমান, মুফতি আম্মার আহমদ, মুফতি নুরুল্লাহসহ মাদরাসার ছাত্র-শিক্ষক ও সাধারণ মুসল্লিগণ দোয়ায় অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, আল্লামা মাহমুদুল হাসান বাসায় চিকিৎসা নিচ্ছেন। সাবেক ধর্মপ্রতিমন্ত্রী মুফতি মুহাম্মদ ওয়াক্কাস সাহেবের স্বাস্থ্যের অবনতি হওয়ায় গতকাল মঙ্গলবার, ২৩ মার্চ ,রাত ৮টার দিকে রাজধানীর মহাখালীস্থ শেখ রাসেল মেডিকেল কলেজের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। তিনি ঢাকা মেডিকেলে ভর্তি ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য