শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

মোদী বিরোধী মিছিল থেকে শিশুবক্তা রফিকুল ইসলাম মাদানী গ্রেফতার : তামাদ্দুন

 



ইবনে সাবিল-তামাদ্দুন: রাজধানীর মতিঝিল থানাধীন শাপলা চত্বর এলাকা থেকে মোদী বিরোধী মিছিল থেকে শিশুবক্তা খ্যাত মাও. রফিকুল ইসলাম মাদানীকে পুলিশ গ্রেফতার করছে ।

গ্রেফতারের পর পর নিজের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে পুলিশভ্যান থেকে তিনি তার ফেসবুক আইডিতে পোস্ট দেন। এতে লিখেন, ‘আলহামদুলিল্লাহ ধরা পরে গেছি সমস্যা নেই মরতেও রাজি আছি তবুও মোদি আসতে পারবে না!’

এ স্টেটাসের দু’মিনিট পর তিনি তার ফেসবুক থেকে লাইভে আসেন। লাইভে দেখা যায় তাকে ভ্যানে করে থানায় নিয়ে যাওয়া হচ্ছে। তার সঙ্গে আরো কয়েকজন সহযোদ্ধা। এ সময় তিনি লাইভে বলেন, আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। সম্মানিত দেশবাসী! আপনার দেখছেন, পুলিশ আমাদেরকে গ্রেফতার করে প্রিজনভ্যানে নিয়ে এসেছে।

তিনি বলেন, ‘আমরা বলতে চাই, আমরা দেশের বিরুদ্ধে নই এবং ইসলামের বিরুদ্ধে নয়। আমাদেরকে পুলিশ ভাইয়েরা আঘাত করেছে। আমরা তাদেরকে বলবো, আমাদের আঘাত করা আর দেশকে আঘাত করা একই কথা। আমরা দেশের বিরুদ্ধে নই এবং ইসলামের বিরুদ্ধে নয় আমরা মোদির বিরুদ্ধে ’।

উল্লেখ্য যে, আজকের বিক্ষোভ থেকে আটক হওয়া শিশুবক্তা রফিকুল ইসলাম মাদানী রাজধানীর জামিয়া মাদানীয়া বারিধারা মাদরাসায় লেখাপড়া করেছেন। নেত্রকোনা জেলার পশ্চিম বিলাশপুর সাওতুল হেরা মাদরাসার পরিচালক রফিকুল ইসলাম ২০ দলীয় জোটভুক্ত জমিয়তে উলামায়ে ইসলাম ও রাবেতাতুল ওয়ায়েজিনের সঙ্গে যুক্ত আছেন বলেও জানা যায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য