শিরোনাম

[getTicker results="10" label="random" type="ticker"]

করোনায় আক্রান্ত রোগীদের পাশে রশিদ বিন ওয়াক্কাস

এস এম মারুফ

ফ্রী অক্সিজেন হস্তান্তর বৈঠক

করোনায় আক্রান্ত রোগীদের জন্য ফ্রী অক্সিজেন সেবা প্রদানের লক্ষ্যে গতকাল সোমবার যশোরের মনিরামপুরে একটি মজলিস অনুষ্ঠিত হয়। উক্ত বৈঠকে মনিরামপুর জামিয়া ইমদাদিয়া মাদানিনগরের মুহতামিম ও জমিয়তে উলামায়ে ইসলামের সহকারী মহাসচিব মাওলানা রশিদ বিন ওয়াক্কাস স্বেচ্ছাসেবী সংগঠন তাকওয়া ফাউন্ডেশনকে ৭টি অক্সিজেন দান করেন। উক্ত হস্তান্তর অনুষ্ঠানে তিনি মনিরামপুরবাসীকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের আহ্বান জানান।

এ সময় তিনি তাকওয়া ফাউন্ডেশন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সদস্য আশরাফ ইয়াসিন এবং যশোর জেলা টিমের সমন্বয়কারী নাসিম খানকে ধন্যবাদ জানান। তাদের কাজকে আরও বেগবান করার লক্ষ্যে গুরুত্বপূর্ণ পরামর্শ দেন। 

মাওলানা রশিদ বিন ওয়াক্কাস তাকওয়া ফাউন্ডেশনকে অক্সিজেন হস্তান্তর করছেন

অক্সিজেন হস্তান্তর বৈঠকে আরও উপস্থিত ছিলেন শাইখুল হাদিস মুফতি হোসাইন আহমদ, যুব জমিয়তের মনিরামপুর শাখার সভাপতি মাওলানা আজিজুর রহমান, সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম, সাতক্ষীরা মহিলা কলেজের প্রভাষক জনাব আখতারুজ্জামান, ছাত্র জমিয়তের কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি মাহমুদুর রহমান, সহকারী সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান মারুফ, সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান জাহাঙ্গীর, প্রচার সম্পাদক তালহা বিন রশিদ এবং তাকওয়া ফাউন্ডেশনের সদস্য মাওলানা কামরুজ্জামান কাসেমি, মাওলানা হাসান আল মামুন, মাওলানা মুহিব্বুল্লাহ ও মাওলানা শামসুজ্জামানসহ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকগণ। 

তামাদ্দুন/মুনশি মুহাম্মদ উবাইদুল্লাহ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ